হাবিপ্রবিতে রিক্রুটমেন্ট ও ক্যারিয়ার ফেয়ার অনুষ্ঠিত


Published: 2017-02-09 14:46:41 BdST, Updated: 2019-11-19 09:27:07 BdST




হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) প্রথমবারের মত দিনব্যাপী ক্যাম্পাস রিক্রুটমেন্ট ও ক্যারিয়ার ফেয়ার অনুষ্ঠিত হয়েছে।

সিপি বাংলাদেশ কোম্পানী লিঃ এর উদ্যোগে এবং বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি ও ফিসারিজ অনুষদের আয়োজনে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ তে এর আয়োজন করা হয়।

এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন সিপি বাংলাদেশ-এর রংপুর অঞ্চলের ভাইস-প্রেসিডেন্ট ওয়াথানা খানলেক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভেটেরিনারি অনুষদের ভারপ্রাপ্ত ডীন প্রফেসর ডা. মো. ফজলুল হক, প্রফেসর ডা. মো. আব্দুল হামিদ, সিপি বাংলাদেশ এর হেড অব এইচআর মো. কামরুজ্জামান প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, ক্যারিয়ার ফেয়ার আয়োজনের জন্য সিপি বাংলাদেশকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই। তারা একটি ভাল উদ্যোগ নিয়েছে।

এ ধরনের উদ্যোগ হাবিপ্রবি’র নবীন গ্র্যাজুয়েটদের ক্যারিয়ার গঠনে সহায়ক হবে। এ বিশ্ববিদ্যালয় থেকে পাস করা গ্র্যাজুয়েটরা মেধা, দক্ষতা এবং অত্যন্ত সুনামের সাথে সরকারী-বেসরকারী সংস্থায় কাজ করছে।

তিনি বলেন, আমি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে বিশ্বমানের বিশ্ববিদ্যালয়ে পরিনত করতে চাই। এখান থেকে পাস করা প্রত্যেক গ্র্যাজুয়েট আন্তর্জাতিক মানের গ্র্যাজুয়েট হবে।

এজন্য তিনি বিশ্ববিদ্যালয়ের সকলকে নিজ নিজ দায়িত্ব সুচারুরুপে পালন করার জন্য আহবান জানান।

এরপর তিনি বিশ্ববিদ্যালয়ে অবস্থিত ভেটেরিনারি খামার পরিদর্শন করেন।

 

ঢাকা, ৯ ফেব্রয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএসটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।