বেরোবিতে শিক্ষার্থীদের জন্য ব্যাংক বুথের উদ্বোধন


Published: 2020-01-05 22:14:59 BdST, Updated: 2020-01-21 09:56:24 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর (বেরোবি)-এর কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার নিচতলার উত্তরাংশে মেঘনা ব্যাংক বুথের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে এক অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের ভর্তি ও পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন ধরনের ফি জমা দেয়ার কার্যক্রমের উদ্বোধন করেন মেঘনা ব্যাংকের চেয়ারম্যান ও রংপুর-৫ আসনের সংসদ সদস্য এইচ এন আশিকুর রহমান।

ব্যাংকিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার দ্বিতীয় তলায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংকের চেয়ারম্যান এইচ এন আশিকুর রহমান।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ছাফিয়া খানম, মেঘনা ব্যাংকের পরিচালক রেহানা আশিকুর রহমান, মেঘনা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও আদিল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মেঘনা ব্যাংকের চেয়ারম্যান বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে ব্যাংকিং সেবা দেয়ার সুযোগ করে দেওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানান। দেশের ব্যাংকিং খাতকে এগিয়ে নিতে তরুণদের এ পেশায় আসার আহবান জানান।

এসময় বেরোবি ভাইস-চ্যান্সেলর বলেন, প্রায় ১০ হাজার শিক্ষার্থী ভর্তি ও ফরম পূরণসহ বিভিন্ন ফি জমা দিতে পারবে। অনলাইনে খুব সহজেই ফি জমা দেওয়ায় শিক্ষার্থীদের ভোগান্তি কমে আসবে।

আলোচনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল এএফডব্লিউসি, পিএসসি (অব:), জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, বাংলাদেশ ছাত্রলীগ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষার। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।