বেরোবিতে বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন


Published: 2019-12-04 21:02:21 BdST, Updated: 2020-01-26 20:26:39 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এ বেরোবি উইমেন পিস ক্যাফে’র আয়োজনে বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগে এই বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করেন বেরোবি উইমেন পিস ক্যাফে’র চিফ মেন্টর ও সমাজবিজ্ঞান বিভাগের সহকারী প্রফেসর ড. সোহেলা মুস্তারী। ‘নারীদের শান্তি ও নিরাপত্তা’-এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ বিতর্ক কার্যক্রমে অংশ নেয়।

বেরোবি উইমেন পিস ক্যাফে’র মেন্টর ইতিহাস ও প্রত্নত্ত্ব বিভাগের প্রভাষক সোহাগ আলী, জেসমিন নাহার ঝুমুর, অর্থনীতি বিভাগের প্রভাষক কাজী নেওয়াজ মোস্তফা, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ শামীম হোসেন এবং মার্কেটিং বিভাগের প্রফেসর মো: মাসুদ-উল-হাসান,

ইংরেজি বিভাগের প্রভাষক মো: মুশরিফুর জিলানী, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক রাম প্রসাদ বর্মণ, শাম্মী ইসলাম এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক বিউটি মন্ডল বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন। প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব আগামী ৯ ডিসেম্বর ২০১৯ তারিখে অনুষ্ঠিত হবে।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।