মোবাইলের জন্য বোকার মতো প্রাণটাই দিয়ে দিল ছাত্র!


Published: 2019-11-19 00:56:24 BdST, Updated: 2019-12-07 23:07:59 BdST

রংপুর লাইভ : বাবার কাছে মোবাইল ফোন না পেয়ে অভিমানে ভয়ংকর পথ বেছে নিয়েছে এক ছাত্র। রংপুর নগরীর সাতপাড়া নামে এলাকায় মেহেদী হাসান নামে ওই স্কুলছাত্র আত্মহত্যা করে। সে মুন্সিপাড়া কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও মাহবুব হোসেনের ছেলে। সোমবার বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানায়, মেহেদী হাসান দীর্ঘদিন থেকে মোবাইল ফোন কিনে নেয়ার বায়না করছিল। সোমবার আবারও সে বাবার কাছে মোবাইল ফোন কিনে চায়। মোবাইল ফোন না পেয়ে বাবার সাথে অভিমান করে ঘরের দরজা বন্ধ করে থাকে। বিকেলের দিকে কোন সাড়া শব্দ না পেয়ে বাবা ঘরের দরজা ভেঙ্গে দেখেন ছেলে রশিতে ঝুলে আত্মহত্যা করেছে। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যায়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার এসআই জিয়াউর রহমান জানান, বাবার সাথে অভিমান করে স্কুলছাত্র মেহেদি আত্মহত্যা করেছে। লাশ সুরতহাল শেষে পোষ্টমর্টেমের জন্য প্রেরণ করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।