বেরোবি-মালয়েশিয়ার পুত্রা বিজনেস স্কুল-সমঝোতা


Published: 2019-10-01 14:54:19 BdST, Updated: 2019-10-23 11:27:42 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এবং মালয়েশিয়ার পুত্রা ইউনিভার্সিটির পুত্রা বিজনেস স্কুল এর মধ্যে সমঝোতা চুক্তি সাক্ষরিত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর পক্ষে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও ও ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া এর পুত্রা বিজনেস স্কুল এর পক্ষে প্রফেসর ড. জুলকারনাইন ইউসুপ আনুষ্ঠানিকভাবে এই চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানে পক্ষে সাক্ষর করেন।

এ চুক্তির ফলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এবং মালয়েশিয়ার পুত্রা ইউনিভার্সিটির পুত্রা বিজনেস স্কুল এর মধ্যে শিক্ষক ও শিক্ষার্থীরা পারস্পারিক গবেষণা, শিক্ষা ও সাংস্কৃতিক কার্যক্রম বিনিময় এবং প্রয়োজনীয় ওয়ার্কশপ আয়োজনের সুযোগ পাবেন।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে পুত্রা বিজনেস স্কুলের মার্কেটিং এন্ড সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. আবু বকর আবদুল হামিদ, পুত্রা বিজনেস স্কুলের পিএইচডি গবেষক মো: আদনান রহমান, ওয়েস্টার্ন সিডনী ইউনিভার্সিটি স্কুল অব সায়েন্স এ্যান্ড হেলথ এর সিনিয়র লেকচারার ড. তানভীর আবির,

বেরোবি ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক মো: ইউসুফ, ইংরেজি বিভাগের প্রভাষক ইমরানা বারী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মো: সহিবুর রহমান, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো: মনিরুল ইসলাম, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রভাষক ফাহিমুল কাদের সিদ্দিকীসহ বেরোবির কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ০১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।