বরোবি’র শিক্ষকদের সঙ্গে ইবি ভিসির মতবিনিময়


Published: 2019-09-30 17:37:58 BdST, Updated: 2019-10-23 11:25:08 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এর মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও-এর আমন্ত্রণে ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটে প্রশিক্ষণরত শিক্ষক ও কর্মকর্তাবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া এর ভিসি প্রফেসর ড. মো: হারুন-উর-রশীদ আসকারী।

আজ সোমবার সকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

এসময় তিনি দেশের শিক্ষা ব্যবস্থাকে বর্তমান চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেজ্ঞ মোকাবিলার জন্য প্রস্তুত করতে শিক্ষক ও কর্মকর্তাদের সমন্বিতভাবে কাজ করার আহবান জানান। পাশাপাশি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমকে দেশের শিক্ষার্থীদের পাশাপাশি আন্তর্জাতিক পরিমন্ডলে ছড়িয়ে দিতে আধুনিক প্রযুক্তির ব্যবহার জানারও পরামর্শ দেন প্রফেসর ড. মো: হারুন-উর-রশীদ আসকারী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মো: সহিবুর রহমান, বিউটি মন্ডল, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রভাষক ফাহিমুল কাদের সিদ্দিকী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো: মনিরুল ইসলাম, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী পরিচালক

মো: এহতেরামুল হক, প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী (সিভিল) মো: শাহরিয়ার আকিফ, আইসিটি সেলের সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মো: মেরাজ আলী, হার্ডওয়্যার টেকনিশিয়ান মো: সাইফুল ইসলাম, সহকারী স্টোর অফিসার শায়লা আকতার, পরিবহন পুলের উপ-সহকারী প্রকৌশলী (অটোমোবাইল) মো: সরফরাজ আলম, আইকিউএসি এর অফিসার ম্যানেজার মো: হুমায়ুন কবির এবং একাউন্টস অফিসার মো: নুরুজ্জামান।

ঢাকা, ৩০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।