বেরোবিতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


Published: 2019-09-29 17:19:55 BdST, Updated: 2019-10-23 11:24:34 BdST

বেরোবি লাইভঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এর বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাব। আজ শনিবার বিকেলে বিশ্বিবিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়্যাল ক্লাসরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্বিবিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের উপদেষ্টা প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। বেরোবি ভিসি তাঁর বক্তব্যে দুর্নীতি, জঙ্গি ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উদ্যোগ নিয়েছেন তা এগিয়ে নিতে শিক্ষক-শিক্ষার্থীদের একসাথে কাজ করার আহবান জানান।

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাব এর সভাপতি মুহাম্মদ মুজাহিদুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বক্তারা বিশ্ব দরবারে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশকে নতুন উচ্চতায় এগিয়ে নেওয়ায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানান। তারা বলেন, সত্যিকারের দুর্নীতিমুক্ত ও ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে পারাই হবে শেখ হাসিনার জন্মদিনের বড় উপহার।

আলোচনা সভা শেষে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করে বেরোবি বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাব। আলোচনা অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের সদস্যসহ বেগম রোকেয়া বিশ্বিবিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।