সৌন্দর্য উপভোগে গিয়ে ছাত্রীসহ বিলে ডুবলো ভার্সিটির ২ ছাত্র


Published: 2019-09-21 22:43:43 BdST, Updated: 2019-10-14 15:34:38 BdST

দিনাজপুর লাইভ: ছাত্রীকে নিয়ে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে গিয়ে প্রাণ গেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের। এসময় ওই ছাত্রীরও মৃত্যু হয়েছে।

দিনাজপুরের নবাবগঞ্জে শালবন, কাঠের ব্রিজ ও বিল দেখতে গিয়ে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন একই বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্র। শনিবার বিকেল ৪ টায় এ আশুরার বিলে ওই ঘটনা ঘটে।

বিল থেকে দিনাজপুর সরকারী মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী ফারিয়া আক্তার মৌমি, হাবিপ্রবির সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ছাত্র আশফাক দিপ্ত এবং একই বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ অনুষদের ছাত্র রাফিদ রাহাতের লাশ উদ্ধার করা হয়েছে।

আহত মনোয়ার হোসেন ও অন্তু মিয়া একই বিশ্ববিশ্ববিদ্যালয়ের ছাত্র। তাদের সবার বাড়ী দিনাজপুর সদর উপজেলায়। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, হাবিপ্রবির ৪ ছাত্র ও দিনাজপুর সরকারী মহিলা কলেজের ছাত্রীসহ ৫ জন নবাবগঞ্জ উপজেলার জাতীয় উদ্যানে বেড়াতে আসেন। তারা শালবন, কাঠের তৈরী ব্রীজসহ নানা স্থাপনা ঘুরে দেখার পর বিকেলে বিল দেখদে নৌকায় ওঠেন।

জাতীয় উদ্যান রক্ষা উন্নয়ন কমিটির সভাপতি মাহাবুর রহমান জানান, বিকেলে তারা মাঝি ছাড়াই নৌকা নিয়ে বিলে যান। এক পর্যায়ে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় তলিয়ে যান সবাই।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।