বেরবিতে সিন্ডিকেট এর ৬৪তম সভা অনুষ্ঠিত


Published: 2019-09-14 20:43:15 BdST, Updated: 2019-10-14 07:43:15 BdST

বেরবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)-এর ৬৪তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর ও সিন্ডিকেট সভাপতি প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও-এর সভাপতিত্বে সভাটি বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিঁয়াজো অফিসে বিকেল ৪টায় অনুষ্ঠিত হয়।

সিন্ডিকেট সভায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর ২০১৯-২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষা ও রেজিস্ট্রেশন প্রক্রিয়ার তারিখ নির্ধারণসহ বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আলোচনা এবং সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সিন্ডিকেট সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব ড. মো: মাহমুদ-উল হক, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি)-এর উপ-উপাচার্য প্রফেসর ড. এম আবুল কাশেম মজুমদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম্স বিভাগের প্রফেসর ড. হাসিবুর রশীদ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস এর পরিচালক প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান এবং বাংলা বিভাগের প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা।

এছাড়াও সিন্ডিকেটের সদস্য-সচিব এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব:) সভায় উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।