বেরোবিতে সোহরাওয়ার্দীর জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা


Published: 2019-09-09 15:30:44 BdST, Updated: 2019-09-19 15:16:04 BdST

 

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর নবগঠিত বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের উদ্যোগে গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ১২৭তম জন্মবার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর ঢাকাস্থ লিঁয়াজো অফিসে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর মাননীয় উপাচার্য এবং বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের উপদেষ্টা প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। আলোচনা সভায় মাননীয় উপাচার্য, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধুর অবদান ও মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস তরুণদের কাছে তুলে ধরতে, নবগঠিত বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবকে এধরনের আয়োজন অব্যাহত রাখার আহবান জানান।

আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব.) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট এর বোর্ড অব গভর্নরস এর সদস্য ড. সাবের আহমেদ চৌধুরী।

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের সভাপতি মুহাম্মদ মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে এবং ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে ক্লাবের সহ-সভাপতি মোছা. ইমরানা বারী, প্রচার সম্পাদক সারওয়ার আহমাদ, অর্থ-সম্পাদক ফাহিমুল কাদের সিদ্দিকীসহ বিভিন্ন বিভাগের শিক্ষকগণ এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

 

ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।