রোকেয়া বিশ্ববিদ্যালয়ে প্রশাসনের দায়িত্বে তিন শিক্ষক


Published: 2019-09-02 19:35:53 BdST, Updated: 2019-09-19 15:15:22 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) প্রশাসনের গুরুত্বপূর্ণ দায়িত্বে তিন শিক্ষককে নিয়োগ দেয়া হয়েছে। পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম), পরিচালক (শরীর চর্চা শিক্ষা) এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক হিসেবে তিন শিক্ষককে নতুন দায়িত্ব প্রদান করা হয়।

সোমবার ভিসি প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এর নির্দেশে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল এএফডব্লিউসি, পিএসসি (অব.) স্বাক্ষরিত পৃথক আদেশে এই নিয়োগ প্রদান করেন।

বহিরাঙ্গন কার্যক্রমের পরিচালকের দায়িত্ব পেয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোঃ আব্দুল্লাহ-আল-মাহবুব, শরীর চর্চা শিক্ষার পরিচালক এর দায়িত্ব পেয়েছেন মার্কেটিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোঃ মাসুদ-উল-হাসান এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের লেকচারার মেহনাজ আব্বাসী বাঁধন। তাঁদের এই চলতি দায়িত্বের নিয়োগ আদেশ ২ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে।


ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।