বেরোবি: ‘উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন’ রেজিস্ট্রেশন শুরু


Published: 2019-08-25 16:25:14 BdST, Updated: 2019-09-20 14:31:14 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এ তরুণ ‘উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন’ কার্যক্রমের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। ‘তারুণ্যের শক্তি বাংলাদেশের সমৃদ্ধি’ এই স্লোগানকে সামনে রেখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক বিভাগীয় পর্যায়ে এই কার্যত্রম আয়োজন করে।

আজ রবিবার (২৫ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির সামনে এই কার্যক্রম শুরু হয়। বিশ্ববিদ্যালয়ে এই কার্যক্রমটি আনুষ্ঠানিকভাবে শুরুর প্রসঙ্গে রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব.) বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ এর গৃহীত এটি একটি সময়োপযোগী উদ্যোগ।

বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীরাসহ শিক্ষিত তরুণ সমাজ এতে সাড়া দেবে। নিজেদেরকে নতুন প্রজন্মের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলবেন এবং একইসাথে আগামী দিনের বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশে পরিনত করতে প্রত্যয়ি হবেন বলে আশা প্রকাশ করেন বেরোবি রেজিস্ট্রার।

রেজিস্ট্রেশন কার্যক্রমটি আগামী ৩১ আগস্ট পর্যন্ত ক্যাম্পাসে পুলিশ ফাঁড়ি সংলগ্ন নিদির্ষ্ট বুথে প্রতিদিন সকালে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত চলবে। প্রয়োজনীয় প্রশিক্ষণ নিয়ে নতুন প্রজন্মের উদ্যোক্তা হতে আগ্রহী শিক্ষার্থীবৃন্দ এতে রেজিস্ট্রেশন করতে পারবেন।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।