ডেটিংয়ে ডেকে ট্রেনের বগিতে ছাত্রীকে ধর্ষণের পর হত্যা বয়ফ্রেন্ডের!


Published: 2019-08-20 12:40:56 BdST, Updated: 2019-09-20 14:32:51 BdST

লাইভ প্রতিবেদক : ডেটিংয়ের কথা বলে ছাত্রীকে ট্রেনের বগিতে নিয়ে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে কথিত বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। কমলাপুর রেলস্টেশনে কমিউটার ট্রেনের পরিত্যক্ত বগি থেকে সোমবার আসমা আক্তার নামে ওই মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদনে ধর্ষণের আলামত পেয়েছে পুলিশ। আসমা পঞ্চগড় সদর উপজেলার সিনপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে। সে স্থানীয় খানবাহাদুর মোখলেসুর রহমান মাদ্রাসা থেকে গত বছর দাখিল (এসএসসি) পাস করে আলিমে ভর্তি হয়েছিল। পরিবারের অভিযোগ, একই মাদ্রাসার বাঁধন নামে এক সহপাঠীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। গত রোববার বাঁধনের সঙ্গে ঢাকায় পালিয়ে আসে আসমা।

কমলাপুর জিআরপি থানার ওসি রুশো বনিক বলেন, আসমা নামের ওই মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করা হয়েছে কি না সেটা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। তবে তাকে ধর্ষণের বেশকিছু আলামত পাওয়া গেছে। গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধারের সময় তার গলায় ওড়না পেঁচানো ও গিঁট দেওয়া ছিল। আসমার পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে বাঁধনকে ওই মামলার প্রধান সন্দেহভাজন আসামি করে মামলা করা হয়েছে।

আসমার চাচা মো. রাজু বলেন, রোববার সকাল সাড়ে ১০টা থেকে আসমাকে বাড়িতে পাওয়া যাচ্ছিল না। এরপর অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। তারা আত্মীয়স্বজনের বাসায় খোঁজ নিচ্ছিলেন তবে থানায় জিডি করেননি। আসমার ডায়েরিতে সহপাঠী বাঁধন (১৮) নামে এক ছেলের সঙ্গে সম্পর্কের বিষয়ে লেখা পাওয়া যায়। সেখানে লেখা ছিল তার সহপাঠী বাঁধনের সঙ্গে অষ্টম শ্রেণি থেকে সম্পর্ক ছিল। আসমার অন্য সহপাঠীরাও বিষয়টি জানিয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।