বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিতে ঢাকায় এসেছিলেন অপি!


Published: 2019-08-19 11:10:27 BdST, Updated: 2019-09-16 02:48:14 BdST

ঠাকুরগাঁওয় লাইভ : বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিতে ঢাকায় এসেছিলেন তিনি। ঠাকুরগাঁওয়ের এই ছাত্রী একবুক স্বপ্ন নিয়ে রাজধানীতে এসে সব হারালেন। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন তিনি। আদরের সন্তানকে হারিয়ে তার স্বজনরা এখন শোক কাটিয়ে উঠতে পারছেন না। মেধাবী অপির কথা মনে করে ডুকরে ডুকরে কাঁদছেন।

জানা গেছে, শুক্রবার (০৯ আগস্ট) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে দিনাজপুর মেডিকেলে নেয়ার পথে অপি রাণী রায় নামে ওই ছাত্রী মারা যান। দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফারহানা আখতার তাকে মৃত ঘোষণা করেন। অপি রাণী রায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার লেহেম্বা গ্রামের অনুকুল চন্দ্র রায়ের মেয়ে।

অপির পরিবার সূত্রে জানা যায়, এইচএসসি পরীক্ষা দিয়ে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করতে ঢাকায় যান অপি। জ্বর নিয়ে গত ৪ আগস্ট ঢাকা থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ মামার বাড়িতে আসে অপি রাণী। সেখানে জ্বর বাড়লে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার রক্ত পরীক্ষা করে ডেঙ্গু ধরা পড়ে। হাসপাতালে চিকিৎসাধীন অপির অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। শুক্রবার দিনাজপুর মেডিকেলে নেয়ার পরে তার মৃত্যু হয়।

এর আগে ৬ আগস্ট জেলার রাণীশংকৈল উপজেলার ভকরগাঁও গ্রামের রবিউল ইসলাম রুবেল নামে এক মাদ্রাসা ছাত্র এবং ২৬ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ফিরোজ কবির ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যায়। তার বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগরে।

ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।