ঈদের ছুটি শুরু আগামীকাল, ৯ থেকে ১৪ তারিখ আবাসিক হল বন্ধ


Published: 2019-08-06 19:30:21 BdST, Updated: 2019-08-23 03:01:32 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের অফিস ছুটি শুরু হচ্ছে আগামীকাল ৭ আগস্ট ২০১৯ বুধবার থেকে। ছুটি শেষে অফিস খুলবে আগামী ১৯ আগস্ট ২০১৯ তারিখ সোমবারে।

তবে ইতোমধ্যে আজ ৬ আগস্ট ২০১৯ তারিখ মঙ্গলবার থেকে ক্লাস ছুটি শুরু হয়েছে, ছুটি শেষে ২০ আগস্ট ২০১৯ তারিখ মঙ্গলবার থেকে যথারীতি ক্লাস-পরীক্ষা চালু হবে।

এদিকে আজ মঙ্গলবার প্রভোস্ট কমিটির এক সভার সিদ্ধান্ত মোতাবেক ঈদের ছুটি উপলক্ষে আবাসিক হলসমূহ ৯ আগস্ট ২০১৯ তারিখ শুক্রবার সকাল ১০টা থেকে ১৪ আগস্ট ২০১৯ তারিখ বুধবার বিকেল ৪টা পর্যন্ত বন্ধ থাকবে।

এছাড়াও ঈদের ছুটিকালীন বিশ্বিদ্যালয় ক্যাম্পাসে চলাচল সীমিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে এবং শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের এসময় পরিচয়পত্র সাথে রাখার আহবান জানানো হয়েছে।

এছাড়াও ১৫ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী উদ্যাপন উপলক্ষে আলোচনা সভা এবং কেন্দ্রিয় মসজিদে বাদ যোহর মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হবে।


ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।