নামাজ শেষে রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে সাপের ছোবল!


Published: 2019-08-04 21:51:42 BdST, Updated: 2019-08-23 03:19:45 BdST

বেরোবি লাইভ: বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় সাপের ছোবল খেয়েছেন হাসপাতালে ভর্তি করা হয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ছাত্র।

রোববার গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১ম ব্যাচের ওই ছাত্র (সাবেক) মানিক মিয়াকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করা হয়েছে। বর্তমানে ২৪ ঘন্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

জানা যায়, রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ থেকে মাগরিবের নামাজ শেষ করে বের হওয়ার সময় মানিক মিয়ার স্যান্ডেলের উপরে একজোড়া সাপ অবস্থান করছিল। স্যান্ডেলে পা দেওয়া মাত্রই তাঁর ডান পায়ের আঙ্গুলে ছোবল দেয় সাপ।

এসময় মানিক মিয়ার চিৎকার করলে মসজিদ থেকে কয়কজন বের হয়ে আসলে সাপ দুটো মসজিদের পাশে জঙ্গলে ঢুকে পড়ে। পরে শিক্ষার্থীরা ওই ছাত্রকে এম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়।

এবিষয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান তাসনিম হুমায়দা বলেন, মানিকের ব্যাপারে খোঁজ খবর নিয়েছি ডাক্তার জানিয়েছে তাকে ৪ ঘন্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।