বেরোবি এবং বশেফমুবিপ্রবি'র মধ্যে সমঝোতা চুক্তি


Published: 2019-07-23 02:09:23 BdST, Updated: 2019-08-19 08:15:38 BdST
বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের, রংপুর (বেরোবি) এবং  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি)-এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
 
সোমবার দুপুরে এক আনুষ্ঠানিক পরিবেশে বশেফমুবিপ্রবি'র ঢাকাস্থ লিয়াজো অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। আনুষ্ঠানিকভাবে এই সমঝোতা চুক্তিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও  এবং বশেফমুবিপ্রবির পক্ষে প্রতিষ্ঠানটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.সৈয়দ সামসুদ্দিন আহমেদ চুক্তিতে স্বাক্ষর করেন। 
 
এসময় উপস্থিত ছিলেন বশেফমুবিপ্রবির রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক প্রকৌশলী আব্দুর রাজ্জাক,  বেরোবির প্রভাষক সোহাগ আলী, মোঃ ইউসুফ, মোঃ সারোয়ার আহমাদ, বিউটি মন্ডল, মাশরেকী মুস্তারী, মনিরুল ইসলাম, ফাহিমুল কাদের সিদ্দিকী, সহিবুর রহমান, কর্মকর্তা শাহরিয়ার আকিফ, মোঃ নুরুজ্জামান, বশেফমুবিপ্রবির সেকশন অফিসার সাব্বির হোসাইন এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের নবনিযুক্ত কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে বেরোবি ও বশেফমুবিপ্রবির বিভিন্ন বিভাগের শিক্ষক- শিক্ষার্থীরা গবেষণা, শিক্ষা ও প্রশিক্ষণ সংশ্লিষ্ট দক্ষতা অর্জন করার সুযোগ পাবে এবং পারস্পারিক সহযোগীতার মাধ্যমে নিজেদের বিকশিত করতে পারবে। চুক্তি শেষে বেরোবি ভাইস চ্যান্সেলরকে ধন্যবাদ জানান বশেফমুবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ এবং যেকোন কাজে সহায়তা কামনা করেন।

ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।