‘ধর্মমেয়ে’ বানিয়ে ছাত্রীর সঙ্গে আপত্তিকর সম্পর্ক শিক্ষকের!


Published: 2019-07-13 21:10:35 BdST, Updated: 2019-08-22 22:25:13 BdST

লাইভ প্রতিবেদক: এবার ‘ধর্মমেয়ে’ বানিয়ে ছাত্রীর সঙ্গে আপত্তিকর সম্পর্কে জড়িয়েছেন শিক্ষক। নানা অজুহাতে ওই ছাত্রীর সঙ্গে গভীর সম্পর্ক হয়েছে শিক্ষকের। তাদের সম্পর্কের বিষয়টি ফাঁস হয়ে গেলে এনিয়ে তোলপাড় শুরু হয়। একপর্যায়ে পালিয়ে যান ওই লম্পট শিক্ষক।

গাইবান্ধাগাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের রহমতপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শরিফুল ইসলামের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। তিনি ওই বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রীকে ‘ধর্মমেয়ে’ বানিয়ে তার সঙ্গে অবৈধ মেলামেশা করতে গিয়ে ধরা খেয়েছেন। শনিবার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভায় অভিযুক্ত শিক্ষকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

জানা গেছে, ওই ছাত্রীর সাথে ‘ধর্মমেয়ে’ পরিচয়ে শিক্ষক শরিফুল দীর্ঘদিন থেকে অবাধে মেলামেশা করে আসছিলেন। এরই এক পর্যায়ে সম্প্রতি টিফিনের সময় শরিফুল ওই ছাত্রীকে তার বাড়িতে ডেকে নিয়ে যান। তার সাথে অসামাজিক কার্যকলাপের সময় বাড়ির লোকজন দেখে ফেলে। বিষয়টি মুহুর্তেইই এলাকায় জানাজানি হয়ে যায়।

পরে অভিযুক্ত শিক্ষক এলাকা থেকে পালিয়ে যান। এ নিয়ে এলাকায় তীব্র অসন্তোষ ও সমালোচনার মুখে শনিবার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয় বলে রামচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. শাহীন মিয়া জানান, ১০ম শ্রেণির ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে ৩সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভায় শরিফুল ইসলামকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।


ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।