নানাবিধ চ্যালেঞ্জ এবং বিশ্বজনীন বার্তা’ শীর্ষক সেমিনার


Published: 2019-07-08 20:57:56 BdST, Updated: 2019-09-20 23:19:03 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এ ‘নীতিনিষ্ঠ শেখ হাসিনা: নানাবিধ চ্যালেঞ্জ এবং বিশ্বজনীন বার্তা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাসরুমে রাষ্ট্রবিজ্ঞান ও সমাজবিজ্ঞান বিভাগের যৌথ আয়োজনে এই সেমিনার অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধনী বক্তব্য দেন মাননীয় ভিসি প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

রাজনীতি বিজ্ঞান বিভাগের প্রধান মো: সাইদুর রহমানের-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে মুল বক্তা ছিলেন বিশ্বশান্তি ও মানবাধিকার সংঘের সাধারণ সম্পাদক ফনীন্দ্র সরকার। সেমিনাওে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইন্স্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (ওছঅঈ) পরিচালক প্রফেসর ড. মো. নাজমুল হক।

অনুষ্ঠানে কয়েকটি বিভাগে যোগদানকৃত নতুন শিক্ষকবৃন্দ ছাড়াও রাষ্ট্রবিজ্ঞান ও সমাজবিজ্ঞান বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। সেমিনারে মূল বক্তা বিশ্বব্যাপী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রহণযোগ্যতা ও অবদান সম্পর্কে বিশদ আলোচনা করেন।

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।