ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে বেরোবি প্রশাসনের শ্রদ্ধা


Published: 2019-05-11 22:41:51 BdST, Updated: 2019-05-24 16:00:02 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর প্রশাসন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার দশম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করেছে। আজ বৃহস্পতিবার (৯ মে, ২০১৯) বেলা ১২টায় দিনটি উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে পীরগঞ্জের ফতেহপুরে ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধীতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

এরপর ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউটের পরিচালক হিসেবেও মাননীয় ভাইস-চ্যান্সেলর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, প্রগতিশীল শিক্ষক সমাজ, বঙ্গবন্ধু পরিষদ, অফিসার্স অ্যাসোসিয়েশন, তৃতীয় শ্রেণি কর্মচারী ইউনিয়ন, কর্মচারী ইউনিয়ন, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অন্যান্য সংগঠনের এবং বিভিন্ন দপ্তরের পক্ষ থেকেও পৃথক পৃথকভাবে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এছাড়াও বাদ যোহর বিশ্ববিদ্যালয় কেন্দ্রিয় মসজিদে ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মসজিদের ইমাম কাম-খতিব
রকিব উদ্দিন আহাম্মেদের পরিচালনায় বিশেষ দোয়া মাহ্ফিল অনুিষ্ঠত হয়।


ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।