বিয়েতে রাজি না হওয়ায় বয়ফ্রেন্ডের সঙ্গে ফাঁসিতে ঝুললেন ছাত্রী!


Published: 2019-05-09 21:58:07 BdST, Updated: 2019-05-24 15:39:03 BdST

ঠাকুরগাঁও লাইভ: বিয়েতে রাজি না হওয়ায় বয়ফ্রেন্ডের সঙ্গে ফাঁসিতে ঝুলে না ফেরার দেশে চলে গেছেন ছাত্রী। একই দড়িতে ঝুলে আত্মহত্যা করেছেন তারা। ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর গ্রামে বধুবার গভীর রাতে। ওই ছাত্রীর বাড়ির পাশের একটি গাছে ঝুলে মৃত্যু হয়েছে তাদের।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই ছাত্রীর বয়ফ্রেন্ড সুনি লালের বাড়ির ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝারী গ্রামে। ওই যুবক তার গার্লফ্রেন্ড ইচ্ছে রাণীর বাড়ির গাছে দড়ি ঝুিলয়ে আত্মহত্যা করে।

আমজান খোর ইউপির চেয়ারম্যান মো. আকালু জানান তারা দুজন দীর্ঘদিন ধরে প্রেম বিনিময় করতো। এর মধ্যে সুনি লালের বিয়ে ঠিক করছিল তার পরিবার। অন্যদিকে ইচ্ছে রানীর সঙ্গে সুনি লালের বিয়েতে রাজি ছিল না তার পরিবার। কারণ ইচ্ছে রানী ডিগ্রি পরীক্ষা দিচ্ছিল। আর সুনি লাল এসএসসিও পড়েনি। বিষয়টি মেনে নিতে না পেরে তারা দুজনই ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) খায়রুল আনাম বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্ত শেষে তাদের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

ঢাকা, ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।