বেরোবিতে র‌্যাগ ডে উদযাপন


Published: 2019-05-05 16:32:30 BdST, Updated: 2019-05-24 15:55:54 BdST

বেরোবি লাইভ: শৃঙ্খলার সাথে এবং সফলভাবে শিক্ষাজীবন সম্পন্ন করতে হয়। সব ধরনের আনন্দ উদ্যাপন করতে হয়, তবে তা অবশ্যই সীমা এবং শৃঙ্খলা বজায় রেখে বলেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। আজ রবিবার (৫ মে ২০১৯) সকালে একাডেমিক ভবন (কবি হেয়াত মামুদ ভবন)-১ এ ইতিহাস ও প্রন্ততত্ত্ব বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থীদের র‌্যাগ ডে উদ্যাপনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ইতিহাস ও প্রন্ততত্ত্ব বিভাগের ২০১৩-১৪ সেশনের আজকের আয়োজন সকলের জীবনে আনন্দ বয়ে নিয়ে আসবে এবং ভবিষ্যৎ সময় সফল্যমন্ডিত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন ভাইস-চ্যান্সেলর।

এরপর বিভাগের শিক্ষকবৃন্দ এবং ব্যাচটির সকল শিক্ষার্থীর অংশগ্রহণে একটি আনন্দ শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। বিভাগের প্রধান আরা তানজিয়া ছাড়াও দিনের এসকল আনুষ্ঠানিকতায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল, বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মনিরুজ্জামান, মোঃ আকতারুল ইসলাম, প্রভাষক সোহাগ আলী এবং জেসমিন নাহার ঝুমুর উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইছ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।