বেরোবিতে মার্কেটিং-এর চার ব্যাচের বিদায় অনুষ্ঠান


Published: 2019-05-04 19:49:56 BdST, Updated: 2019-07-16 03:07:55 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর এমবিএ (প্রফেশনাল) মার্কেটিং বিভাগের চারটি ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত। শুক্রবার (৩ মে ২০১৯) সন্ধ্যায় রংপুর শহরের একটি অভিজাত হোটেলে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ এই বিদায় অনুষ্ঠানের আয়োজন করে।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন, বর্তমান সময়ে মার্কেটিং বিভাগকে অধিক গুরুত্বের সাথে বিবেচনা করা হয়। সময়ের সাথে সাথে এর পাল্লা আরো ভারি হচ্ছে। সফলতার সাথে প্রফেশনাল এই কোর্সটি সম্পন্ন করার এবং কর্মজীবনে সফল হতে সকলের প্রতি শুভকামনাও জানান তিনি। পরে তিনি মার্কেটিং বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং সকলের প্রতি এরকম একটি অনুষ্ঠান আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

মার্কেটিং বিভাগের প্রধান মোঃ শাহজালাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. মোঃ মোরশেদ হোসেন। এসময় অনুষ্ঠানের আহবায়ক ও বিভাগটির সহযোগী অধ্যাপক মোঃ ফেরদৌস রহমান ছাড়াও উপস্থিত ছিলেন বিভাগটির অপর সহযোগী অধ্যাপক শেখ মাজেদুল হক, সহকারী অধ্যাপক মোঃ মাসুদ-উল-হাসান, মোছাঃ শিউলী আক্তার, মোঃ নুরনবী ইসলাম এবং প্রভাষক মোঃ রাকিবুল হাফিজ খাঁন রাকিব প্রমুখ।

পরে চারটি ব্যাচের সকল শিক্ষার্থীকে বিভাগের পক্ষ থেকে ক্রেস্ট এবং স্মারক উপহার তুলে দেওয়া হয়। উল্লেখ্য, মার্কেটিং বিভাগের প্রফেশনাল এমবি এর প্রথম, দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইছ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।