বেরোবিতেঃ ইংরেজি বিভাগের চতুর্থ ব্যাচের বিদায় অনুষ্ঠিত


Published: 2019-05-01 15:24:33 BdST, Updated: 2019-10-16 13:50:19 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর ইংরেজি বিভাগের চতুর্থ (শিক্ষাবর্ষ: ২০১১-২০১২) ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত। মঙ্গলবার (৩০ এপ্রিল ২০১৯) সন্ধ্যার পর একাডেমিক ভবন (কবি হেয়াত মামুদ ভবন)-১ এর ইংরেজি বিভাগের গ্যালারীতে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রত্যেকে নিজ নিজ কর্তব্যে সচেষ্ট থাকবেন। সমাজে নিজেদের অবস্থান তৈরী করবেন এবং দেশ ও সমাজে অবদান রাখবেন। পরে তিনি সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং শুভকামনা জানান।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ। অন্যান্যের মাঝে এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জিনাত শারমিন, আসিফ আল মতিন, প্রভাষক মৌটুসি রায় ও মোঃ মুশরিফুর জিলানী উপস্থিত ছিলেন। পরে মাননীয় ভাইস-চ্যান্সেলর ব্যাচটির সকল শিক্ষার্থীর হাতে বিভাগের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেন। উল্লেখ্য, বিভাগের এই ব্যাচটি অল্প কিছুদিন আগেই মাস্টার্স সম্পন্ন করে।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।