বয়ফ্রেন্ডের সঙ্গে ডেটিংয়ে বোনসহ সম্ভ্রম হারিয়ে ছাত্রীর আত্মহত্যা!


Published: 2019-04-25 12:54:28 BdST, Updated: 2019-07-18 17:58:12 BdST

রংপুর লাইভ : বোনকে সঙ্গে নিয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে ডেটিংয়ে গিয়েছিল স্বপ্না। জানা ছিল না কি ভয়ংকর পরিস্থিতির শিকার হতে যাচ্ছে সে। ডেটিংয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই বয়ফ্রেন্ডের ভয়ংকর রূপর দেখলো ছাত্রী। তিন বন্ধু মিলে তাদের জোর করে নির্জন স্থানে নিয়ে যাওয়া হল। পরে সেখানে তাদের পালাক্রমে ধর্ষণ করা হয়েছে। অপমান সইতে না পেরে না ফেরার দেশে চলে গেছেন স্বপ্না। তকে সেদিনের ভয়ংকর স্মৃতি নিয়ে বেঁচে আছে স্বপ্নার চাচাতো বোন। এঘটনায় মঙ্গলবার রাতে কথিত বয়ফ্রেন্ড রতনসহ ৩ জনকে আসামী করে ধর্ষণ এবং আত্মহত্যার প্ররোচণার অভিযোগে মিঠাপুকুর থানায় একটি মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলার মির্জাপুর ইউনিয়নের খোর্দ্দ নুরপুর গ্রামের আদিবাসি পল্লীর জীতেন টপ্য’র মেয়ে স্বপ্না টপ্য ইমাদপুর পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় থেকে গত এসএসসি পরীক্ষায় অংশ নেন। রংপুর নগরীর মাহিগঞ্জ এলাকার ঢোলভাঙ্গা গ্রামের বুধুয়া মিনজির ছেলে রতন মিনজির সাথে স্বপ্নার প্রেমের সর্ম্পক ছিল। গত ১৮ এপ্রিল চাচাতো বোনকে সাথে নিয়ে রতনের সাথে দেখা করতে যান স্বপ্না। সেখানে রতন ও তার তিন বন্ধু মিলে রাতভর একটি নির্জনস্থানে নিয়ে স্বপ্না এবং চাচাতো বোনকে পালাক্রমে ধর্ষণ করে।

পরদিন শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় স্বপ্না ও তার বোন বাড়ি ফিরে। বিকেল ৫টায় স্বপ্না টপ্য শয়ন ঘরে তীরের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

মা সীতা কুজুর বলেন, ‘যারা মোর বুকের ধন কোনাক নষ্ট করি ফেলাইলো, তামার ঘরে বিচার চাঁও।’ এ ঘটনায় স্বপ্নার বোন বাদি হয়ে রতনসহ ৩ জনকে আসামী করে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, লাশ উদ্ধার করে পোস্ট মর্টেম করা হয়েছে। আসামীদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

ঢাকা, ২৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।