হাবিপ্রবির শিক্ষার্থী বহনকারী অ্যাম্বুলেন্সে হামলা, ভাংচুর


Published: 2019-03-26 00:55:31 BdST, Updated: 2019-07-21 15:25:27 BdST

দিনাজপুর লাইভ : এবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বহনকারী অ্যাম্বুলেন্সে হামলা চালানো হয়েছে। সোমবার দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে রেখে আসার পথে গোপালগঞ্জে ওই হামলার শিকার হয় অ্যাম্বুলেন্সটি। প্রক্টর প্রফেসর ড. মো খালেদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। অপরাধীদের চিহ্নিত করে শাস্তির আওতায় নিয়ে আসা হবে বলে জানিয়েছেন তিনি।

অ্যাম্বুলেন্সের চালক জাহাঙ্গীর জানান, কায়সার নামের এক শিক্ষার্থীকে মেডিকেলে রেখে আমি ক্যাম্পাসের উদ্দ্যেশ্যে আসছিলাম। এসময় গোপালগঞ্জে গাড়িটি দাঁড় করিয়ে আমি হোটেলে ভাত খেতে যাই। সেখানে তারা আমাকে দেখে বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করছিল। আমি কোন উত্তর না দিয়ে খাওয়া শেষ করে বের হয়ে দেখি, তারা লাঠিসোঠা দিয়ে গাড়িতে হামলা চালাচ্ছে। এতে অ্যাম্বুলেন্সের সামনের ও পিছনের কাচ ভেঙ্গে গেছে। পরে স্যারদের বিষয়টি জানিয়ে আমি গাড়ি নিয়ে ক্যাম্পাসে চলে আসি।

বিশ্ববিদ্যালয়ের ট্রান্সপোর্ট কো-অর্ডিনেটর প্রফেসর ড মফিজুল ইসলাম জানান, বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আমরাও জানিয়েছি। এছাড়া ছাত্ররাও জানিয়েছে। দ্রুত হামলাকারীদের চিহ্নিত করে শাস্তির আওতায় নিয়ে আসা হবে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।