বরোবিকে নিটল গ্রুপের ইলেকট্রিক কার উপহার


Published: 2018-10-08 17:24:54 BdST, Updated: 2018-12-12 21:10:33 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুরকে নতুন একটি ইলেকট্রিক কার উপহার দিয়েছেন নিটল-নিলয় গ্রুপ। আনুষ্ঠানিক ভাবে সোমবার সকাল ১১টায় ইলেকট্রিক কারটির উদ্বোধন করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো: গাজী মাজহারুল আনোয়ার, শহীদ মুখতার ইলাহী হল প্রভোস্ট ও মার্কেটিং বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর মো: ফেরদৌস রহমান, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের অতিরিক্ত পরিচালক এটিজিএম গোলাম ফিরোজ, সাইবার সেন্টার এর পরিচালক ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মুহা: শামসুজ্জামান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সহকারী প্রক্টর এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আতিউর রহমান, পদার্থবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: আল-হেলাল, পিএসটু ভিসি মো: আমিনুর রহমান, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সেকশন অফিসার মো: আরিফুল ইসলাম এবং পরিবহন পুলের দায়িত্বে থাকা কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

উল্লেখ্য, নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বিশ্ববিদ্যালয় পরিদর্শনে এসে তাঁর দেয়া ঘোষণানুযায়ী উপহার হিসেবে এই কারটি বিশ্ববিদ্যালয়কে প্রদান করেন। গতকাল রবিবার নিটল-নিলয় গ্রুপের নিজ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই কার হস্তান্তর করেন।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যানের পক্ষে জি এম সেলস তানভির শহীদ রতন এবং পরিচালক মেজর জেনারেল (অব:) মুহাম্মদ আব্দুল মতিন বিশ্ববিদ্যালয়ের পিএসটু ভিসি মো: আমিনুর রহমান এর নিকট কারটি হস্তান্তর করেন। এখন থেকে কারটি পরিবহন পুলের মাধ্যমে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট কাজে ব্যবহার করা হবে।

 

 


ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।