বেরোবিতে ওয়াও ফ্যাস্টিভেল


Published: 2018-10-05 02:28:46 BdST, Updated: 2018-10-19 05:07:51 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) দিনব্যাপী ওয়াও (উইমেন অব দি ওয়ার্ল্ড) ফ্যাস্টিভেল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের ১নং খেলার মাঠে এই ফ্যাস্টিভেল এর উদ্বোধন করা হয়। ব্রিটিশ কাউন্সিল ও সাউথ ব্যাংক এর যৌথভাবে আয়োজিত এই ফ্যাস্টিভেলের উদ্বোধন করেন বশ্বেবিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

উদ্বোধন এবং সংক্ষিপ্ত আলোচনার পর বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাসরুমে একটি কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় অংশ গ্রহণ করে বেশ কয়েকটি বিভাগের শিক্ষার্থীবৃন্দ। দিনব্যাপী এই ফ্যাস্টিভেল এ কর্মশালা ছাড়াও মার্কেট প্লেস, প্যানেল ডিসকাশন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসকল আয়োজনে উপস্থিত ছিলেন ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর বারবারা উইকহ্যাম, বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, শিক্ষক সমিতির সভাপতি ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো: গাজী মাজহারুল আনোয়ার, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল প্রভোস্ট এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো: মোরশেদ হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান মো: দেলোয়ার হোসেন, উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক মো: হুমায়ুন কবীর, ব্রিটিশ কাউন্সিলের হেড অব আর্টস নাহিন ইদ্রিস, ব্রিটিশ কাউন্সিলের ম্যানেজার তানভির আলিম, ব্রিটিশ কাউন্সিলের হেড অব ইংলিশ এন্ড স্কিলস সুরাইয়া খানম, ব্লাস্ট এর এ্যাডভোকেট নাসিমা খানম এবং সিডিডি’র জয়েন্ট ডিরেক্টর শাহানা পারভিন।

 

ঢাকা, ০৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।