বেরোবিতে সার্ভিস রুলস বিষয়ক প্রশিক্ষণ


Published: 2018-09-14 18:30:18 BdST, Updated: 2018-09-23 19:01:24 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কর্মচারিদের সার্ভিস রুলস এন্ড রেগুলেশন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-১ (কবি হেয়াত মামুদ ভবন) এর গ্যালারী রুমে কর্মচারিদের এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

শুরুতেই সকলে একসাথে দাড়িয়ে জাতীয় সঙ্গীত গাওয়ার মধ্যদিয়ে শুরু হয় প্রশিক্ষণের মুল পর্ব। এতে প্রধান অতিথি ছিলেন ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। প্রধান অতিথি হিসেবে ভিসি তার বক্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকলের জন্যেই সার্ভিস রুলস এন্ড রেগুলেশন একটি গুরুত্বপূর্ন বিষয়।

সার্ভিস রুলস এন্ড রেগুলেশন সম্পর্কে সকলেরই পুরোপুরি ধারনা রাখতে হবে। এর মধ্য দিয়ে প্রাতিষ্ঠানিক বিষয়ে সকলেই নিজ নিজ কর্তব্য সম্পর্কে আরও সচেষ্ট হবেন বলেও আশা প্রকাশ করেন তিনি। রিসোর্স পার্সন আলোচনায় সার্ভিস রুলস এন্ড রেগুলেশন সম্পর্কিত বিষয় গুলো অংশগ্রহণকারীদের মাঝে তুলে ধরেন এবং বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেলের (IQAC) আয়োজনে ও বাংলা বিভাগের প্রফেসর ড. নাজমুল হক এর পরিচালনায় ও সভাপতিত্বে প্রশিক্ষণ পর্বটি অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. জাহানুর রহমান।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী প্রক্টর এইচএম তারিকুল ইসলাম এবং পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. মো: রশীদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ৩য় শ্রেণির (অফিস সহকারী এবং কম্পিউটার অপারেটর) পদে কর্মরত সকল কর্মচারিদের এই প্রশিক্ষণ দেয়া হয় ।

 

 

 


ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।