বেরোবিতে কর্মসংস্থান বিষয়ক প্রেজেন্টেশন


Published: 2018-07-11 20:06:44 BdST, Updated: 2018-11-14 04:53:18 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মসংস্থান ও যোগদান পদ্ধতি বিষয়ক প্রেজেন্টেশন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাসরুমে প্রেজেন্টেশনটি অনুষ্ঠিত হয়।

জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা মো: আরিফুল ইসলামের সঞ্চালনায় প্রেজেন্টেশনটি উপস্থাপন করেন বাংলাদেশ সেনাবাহিনী রংপুর ক্যান্টনমেন্টে নিযুক্ত সেনা কর্মকর্তা আফসানা।

প্রেজেন্টেশনে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিজ্ঞান অনুষদের ডিন ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো: গাজী মাজহারুল আনোয়ার। তিনি তাঁর শুভেচ্ছা বক্তব্যে বলেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের এবং দেশের বাইরে তাদের সকল কর্মকান্ড সফলতার সাথে সম্পন্ন করতে সক্ষমতার পরিচয় দিয়ে যাচ্ছে। সেনাবাহিনীতে চাকুরি ও দেশ সেবার ক্ষেত্রে তরুণদের জন্য গৌরবের একটি বড় জায়গা। এই প্রেজেন্টেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ উপকৃত হবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

প্রেজেন্টেশনটি উপস্থাপনকারী সেনা কর্মকর্তা তাঁর বক্তব্যের মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনীর ভিন্ন ভিন্ন ক্ষেত্রে সকল কর্মকান্ড তুলে ধরেন। একইসাথে এই বাহিনীর একজন গর্বিত সদস্য হতে তরুণ মেধাবিদের মাঝে আগ্রহ সৃষ্টিকরা এবং বাহিনীটিতে নিয়োগ পেতে প্রক্রিয়া গুলো তুলে ধরেন। পরে তিনি উপস্থিত শিক্ষক-শিক্ষার্থীবৃন্দের বিভিন্ন প্রশ্নোত্তর দেন।

প্রেজেন্টেশনটিতে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন এবং কয়েকটি বিভাগে সদ্য যোগদানকৃত শিক্ষকবৃন্দ ছাড়াও এসময় পিএস টু ভিসি ও কয়েকজন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।