বিদায়ের সময় ছাত্রীকে ধর্ষণ, দুই যুবক আটক


Published: 2018-07-10 21:57:32 BdST, Updated: 2018-07-16 10:34:18 BdST

গাইবান্ধা লাইভ: বিদায়ের সময় ছাত্রীকে মুখচেপে ধর্ষণ করেছে আত্মীয় পরিচয়ে আসা দুই যুবক। পরে বাড়ির লোকজন তাকে খোঁজ করলে ওই ছাত্রীকে বাড়ির পাশে ফেলে রেখে পালিয়ে যায় তারা। এঘটনায় ওই ছাত্রীর পরিবারের সদস্যরা মামলা করলে ওই দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। তারা হলো, সাফি ইসলাম ও ফরি মিয়া।

সোমবার রাতে গ্রেফতার সাফি ওই গ্রামের সাইফুল ইসলামের এবং ফরিদ মিয়া পার্শ্ববর্তী মধুপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে। আত্মীয়তার সুত্রে ওই দুই যুবক গত রোববার রাতে ওই ছাত্রীর বাড়িতে যায়। রাত ৯টার সময় ওই বাড়ি থেকে বেরিয়ে আসার সময় ছাত্রীটি তারে বিদায় দিতে আসে।

এসময় সুযোগ পেয়ে ওই দুই যুবক ছাত্রীটিকে মুখ চেপে পার্শ্ববর্তী একটি নির্জন জায়গায় নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। ছাত্রীটি ঘরে আসতে দেরি দেখে বাড়ির লোকজন তাকে উঠোনে খুঁজতে আসে। কিন্তু সেখানে তাকে না পেয়ে আশেপাশে খোঁজাখুঁজির সময় ওই দুই যুবক টের পেয়ে পালিয়ে যায়। এসময় ছাত্রীটি তার বাবা-মার কাছে সব খুলে বলে।

ওই ঘটনায় সোমবার থানায় মামলা দায়ের হলে পুলিশ ওই রাতে ওই দুই যুবককে গ্রেফতার করে। ওই ছাত্রী সদর উপজেলার তুলসীঘাট শামছুল হক ডিগ্রি কলেজে পড়াশোনা করেন।


ঢাকা, ১০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।