বেরোবিতে আইকিউএসসি’র অফিস উদ্বোধন


Published: 2018-07-03 14:50:52 BdST, Updated: 2018-11-16 20:22:50 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) আইকিউএসসি’র অফিস উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৩য় তলার দুটি কক্ষ নিয়ে প্রাথমিকভাবে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেল (IQAC) এর অফিস উদ্বোধন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেলের অফিস কক্ষটি উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেলের (IQAC) পরিচালক প্রফেসর ড. নাজমুল হক, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস-এর অতিরিক্ত পরিচালক এটিজিএম গোলাম ফিরোজ, পিএস টু ভিসি মো: আমিনুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেল (IQAC) বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (UGC) একটি প্রকল্প।

যে প্রকল্পটি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মানোন্নয়নে কাজ করে থাকে। ইতিপূর্বে এই বিশ্ববিদ্যালয়ে প্রকল্পটি চালু থাকলেও তাদের সুনির্দিষ্ট কোন অফিস কক্ষ ছিল না। এর ফলে এখন থেকে প্রকল্পটির সকল কার্যক্রম আরও গতিশীল হবে।

একই দিন মঙ্গলবার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) আপগ্রেডেশন প্রাপ্ত কর্মকর্তাবৃন্দের পক্ষ থেকে ভিসিকে অভিনন্দন জ্ঞপন করেছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে ভিসির অফিস কক্ষে ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহকে এই অভিনন্দন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের কয়েক ক্যাটাগরিতে আপগ্রেডেশন প্রাপ্ত কর্মকর্তাবৃন্দ। আপগ্রেডেশন প্রাপ্ত কর্মকর্তাবৃন্দের উদ্দেশ্যে ভিসি বলেন, ‘সকল কর্মকর্তাকে প্রশাসনিক দায়িত্ব-কর্তব্য নিষ্ঠার সাথে পালন করতে হবে। সেই সাথে বিশ্ববিদ্যালয়টিকে এগিয়ে নিতে সকলকে সমানভাবে কাজ করতে হবে’।

উপস্থিত কর্মকর্তাবৃন্দ ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহকে আন্তরিক ধন্যবাদ জানান এবং তাঁর সুস্বাস্থ্য কামনা করেন।

 


ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।