গার্লফ্রেন্ডের সঙ্গে ডেটিং, মন্দিরে বিয়ে!


Published: 2018-07-01 17:22:53 BdST, Updated: 2018-09-24 16:23:20 BdST

রংপুর লাইভ: গার্লফ্রেন্ডকে নিয়ে ডেটিংয়ে গিয়ে ধরা পড়েছেন এক কলেজছাত্র। পরে পুলিশ তাদের আটক করে নিয়ে যান। আটকের ১৮ ঘন্টা পর ইসকন মন্দিরে ওই জুটির বিয়ে দেয়া হয়।

জানা গেছে, তারাগঞ্জ সদর উপজেলার কুর্শা ইউনিয়নের পূর্ব কুর্শা গ্রামের সম্পদশালী অনুকুল রায়ের কলেজ পড়ুয়া মেয়ে শিল্পি রায়ের সঙ্গে একেই ইউনিয়নের পূর্ব দোলাপাড়া গ্রামের হেমন্ত রায়ের কলেজ পড়ুয়া ছেলে রবি রায়ের প্রেমের সম্পর্ক চলে আসছিল।

ঘটনাটি জানাজানি হওয়ায় উভয় পরিবারের লোকজন তাদের শাসন করেন। এঅবস্থায় তারা গোপনে প্রেমের সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন। শুক্রবার বিকেলে ওই ছাত্রী নতুন চৌপথী গ্রামীন টাওয়ার এলাকায় তার বয়ফ্রেন্ডের সঙ্গে ডেটিংয়ে যান।

বিষয়টি টের পেয়ে এলাকার লোকজন পুলিশকে খবর দেন। পরে রাতে তাদের অাটক করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে উভয় পরিবারের সম্মতিতে শনিবার বিকেলে স্থানীয় ইসকন মন্দিরে হিন্দু শাস্ত্রমাতে বিয়ে ওই প্রেমিকজুটিকে বিয়ে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন তারাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা হিন্দু, বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি পাপন দত্ত।

 

ঢাকা, ১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)/এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।