গার্লফ্রেন্ডকে ঘুমের ট্যাবলেট খাইয়ে রাতভর ধর্ষণ ছাত্রের!


Published: 2018-06-26 22:22:32 BdST, Updated: 2018-09-22 12:08:45 BdST

রংপুর লাইভ : গার্লফ্রেন্ডকে ঘুমের ট্যাবলেট খাইয়ে রাতভর করেছে এক ছাত্র। রংপুরের পীরগাছায় প্রেমের টানে বয়ফ্রেন্ডের বাড়ি এসেছিলেন ওই ছাত্রী। এসময় কৌশলে তাকে ঘুমের ট্যালেট খাইয়ে রাতভর ধর্ষণ করেছে কথিত ওই বয়ফ্রেন্ড। এমন অভিযোগের ভিত্তিতে বয়ফ্রেন্ড ওই ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ জানায়, উপজেলার সদর ইউনিয়নের বুলবুলির ডোবা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে জাহিদ মিয়ার (২০) সঙ্গে পারুল ইউপির গুঞ্জর খাঁ গ্রামের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সুবাদে সোমবার সন্ধ্যায় জাহিদ মিয়া ওই ছাত্রীকে তার বাড়িতে নিয়ে আসে। পরে ভাতের সঙ্গে ঘুমের ট্যাবলেট খাইয়ে তাকেকে রাতভর ধর্ষণ করে জাহিদ। এ ঘটনায় প্রেমিকা অসুস্থ হয়ে পড়লে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

মঙ্গলবার দুপুরে ওই ছাত্রীকে পুলিশ জাহিদের বাড়ি থেকে উদ্ধার করে প্রথমে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত জাহিদকে আটক করেছে।

ঢাকা, ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।