আর্জেন্টিনার জন্য ভালোবাসা: না ফেরার দেশে কলেজছাত্র!


Published: 2018-06-26 17:17:49 BdST, Updated: 2018-07-21 05:51:57 BdST

লালমনিরহাট লাই্ভ: আর্জেন্টিনাকে ভালোবেসে না ফেরার দেশে চলে গেছেন কলেজছাত্র সুমন। একটি দুর্ঘটনায় শেষ হয়ে গেছে পরিবারের স্বপ্ন। প্রিয়ল আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে মৃত্যু হয়েছে ওই কলেজছাত্রের। টানা ৯ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর অবশেষে মারা গেছেন সুমন।

ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায়। সোমবার রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সুমন। মঙ্গলবার তার জানাযায় চোখের পানি ধরে রাখতে পারেননি অনেকেই।

পরিবার ও এলাকাবাসী জানান, ওই গ্রামের কৃষক একরামুল হক লস্কর মিয়ার ছেলে সুমন ইসলাম পাশ্ববর্তী পাটগ্রাম সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার ভক্ত তিনি।

ফলে গত ১৬ জুন, ঈদ-উল ফিতরের দিন তিনি বাড়ির পাশে একটি গাছে আর্জেন্টিনার পতাকা টানাতে যান। এসময় পাশে থাকা বৈদ্যুতিক লাইনে তার হাতে থাকা পতাকার বাঁশটির স্পর্শ লেগে যায়। এসময় সুমন বিদ্যুৎস্পৃস্ট হয়ে নিচে পড়ে যান।

আশপাশের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে টানা নয় নি চিকিৎসাধীন থেকে সোমবার রাত সাড়ে ১১ টার দিকে মৃত্যু হয় সুমনের।

তার বাবা একরামুল হক লস্কর কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘ছেলে আমার পড়াশোনা করে মানুষের মত মানুষ হতে চেয়েছিল। তাকে নিয়ে আমার অনেক স্বপ্ন ছিল। কিন্তু বিশ্বকাপ ফুটবল খেলা আমার সেই স্বপ্ন কেড়ে নিয়েছে।

 


ঢাকা, ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।