বেরোবিতে সিন্ডিকেট ও অর্থ কমিটির সভা


Published: 2018-06-23 17:55:41 BdST, Updated: 2018-11-14 05:01:52 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) সিন্ডিকেটের ৫৬তম সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভা শনিবার ১২টায় ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভিসি ও ট্রেজারার (দায়িত্ব প্রাপ্ত) এবং সিন্ডিকেট সভাপতি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ'র সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

সিন্ডিকেটের এই সভায় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) প্রো-ভিসি প্রফেসর ড. আবুল কাসেম মজুমদার, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আমিনুল ইসলাম খান, দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, সেড (SHED) ঢাকা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব ড. মো: মাহমুদ-উল-হক,

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রফেসর ড. নাজমুল হক, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোরশেদ হোসেন। এছাড়াও সিন্ডিকেটের সদস্য-সচিব এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর সভায় উপস্থিত ছিলেন।

প্রায় দুই ঘন্টাব্যাপী চলা এ সভায় বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ বিভিন্ন প্রয়োজনীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সেই সাথে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অর্থ কমিটির ২৩তম অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০টায় অর্থ কমিটির সভাটি বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভিসি ও ট্রেজারার (দায়িত্ব প্রাপ্ত) এবং অর্থ কমিটির সভাপতি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

অর্থ কমিটির এই সভায় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের প্রফেসর আনোয়ারা বেগম, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় দুর্যোগ ব্যস্থাপনা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: এমদাদুল হক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তাসনীম হুমাইদা।

এছাড়া উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, বালাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের পরিচালক (অর্থ ও হিসাব) মো: রেজাউল করিম হাওলাদার, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী এর প্রতিনিধি উপ-সহকারী প্রকৗশলী মো: শরিফ হোসাইন পাটোয়ারী এবং পরিচালক (অর্থ ও হিসাব) এর প্রতিনিধি এবং উপ-পরিচালক (বাজেট) ও অর্থ কমিটির সচিব খন্দকার আশরাফুল আলম।

প্রায় দেড় ঘন্টাব্যাপী চলা এ সভায় বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ অর্থ সংশ্লিষ্ট বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

ঢাকা, ২৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।