বেরোবিতে গঠিত হলো "টেনিস ক্লাব"


Published: 2018-05-23 17:20:43 BdST, Updated: 2018-06-18 15:12:01 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) টেনিস ক্লাব গঠন করা হয়েছে। ঢাকায় এক অনানুষ্ঠানিক পরিবেশে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় টেনিস ক্লাব গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহকে প্রধান উপদেষ্টা নিয়োগ করা হয়।

বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ফেরদৌস রহমানকে টেনিস ক্লাবের সভাপতি এবং উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান মো: দেলোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়।

এছাড়া রাষ্ট্রবিজ্ঞান বিভাগের লেকচারার মোছা: রাজিয়া সুলতানাকে কোষাধক্ষ্য করে ১১ সদস্যের টেনিস ক্লাব কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. মো: রশীদুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: বিপুল হোসেন, পদার্থবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসার ড. মো: আল-হেলাল, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আতাউর রহমান, উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেস যারীন ইয়াছমিন চৈতী, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেস আরিফা সুলতানা, রসায়ন বিভাগের লেকচারার মো: সাদ্দাম হোসেন এবং সালমা বেগম।

শীগ্রই বাংলাদেশ টেনিস ফেডারেশনের কারিগরি সহায়তায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে টেনিস কোর্ট স্থাপনের উদ্যোগ নেয়া হবে।

 

 

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।