বেরোবির সাথে ঢাকা অক্সফোর্ড সিনার্জির সমঝোতা


Published: 2018-05-21 17:23:42 BdST, Updated: 2018-08-15 21:06:11 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সাথে ঢাকা অক্সফোর্ড সিনার্জির সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আনুষ্ঠানিক পরিবেশে প্রতিষ্ঠানটির ঢাকা অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

আনুষ্ঠানিকভাবে এই সমঝোতা স্মারকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ এবং ঢাকা অক্সফোর্ড সিনার্জির পক্ষে ম্যানেজিং ডিরেক্টর শরিফুল হক প্রিয়ম চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল এ্যাক্টিভেটেড লার্নিং এর গ্রুপ ডিরেক্টর নিকো ফিলিপস, ঢাকা অক্সফোর্ড সিনার্জি এর একাডেমিক ডিরেক্টর মিস সামান্তা চাইল্ড এবং ইংল্যান্ডের লুটন শহরের কাউন্সিলর এবং সাবেক মেয়র তাহির খান প্রমুখ।

উল্লেখ্য, এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে আন্তর্জাতিক মানের ভোকেশনাল ট্রেনিং এর আয়োজন করে একই সাথে আন্তর্জাতিক মানের সনদ পত্র প্রদান করে থাকে। প্রতিষ্ঠানটি বিদেশে কর্মসংস্থানের ক্ষেত্রে সরাসরি ভূমিকা পালন করে থাকে। এ চুক্তির ফলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ইংল্যান্ডের বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে প্রাতিষ্ঠানিক যোগাযোগের সুযোগ পাবে।

 

ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।