বেরোবিতে অত্যাধুনিক শ্রেণীকক্ষের উদ্বোধন


Published: 2018-05-17 20:37:44 BdST, Updated: 2018-08-15 21:07:25 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) অত্যাধুনিক শ্রেণীকক্ষের উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে বৃহস্পতিবার বিকাল পৌনে ৩টায় একাডেমিক ভবন-৩ এর তৃতীয় তলায় ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের তিনটি কক্ষকে অত্যাধুনিক শ্রেণী কক্ষে রূপান্তর করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ আনুষ্ঠানিকভাবে এসকল শ্রেণী কক্ষের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন মো: ফেরদৌস রহমান, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মো: মতিউর রহমান, বিভাগটির বিভাগীয় প্রধান মো: মাসুদ রানাসহ অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ও জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল-এর প্রভোস্ট ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান এবং বিজনেস স্টাডিজ অনুষদ ভূক্ত চারটি বিভাগ ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ, মার্কেটিং বিভাগ, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগ, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধানসহ অনুষদের অন্যান্য শিক্ষকবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে বিভাগের শিক্ষকবৃন্দসহ কর্মকর্তা-কর্মচারীরাও উপস্থিত ছিলেন।

ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের নিজেস্ব তহবিল থেকে গঠিত শ্রেণীকক্ষ গুলোতে মাল্টিমিডিয়া প্রজেক্টর, কম্পিউটার, এসি, শিক্ষার্থীদের বসার জন্য নতুন আসবাব এবং মেঝেসহ চার দেয়ালের মধ্যে নতুনত্ব রাখা হয়েছে।

 


ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।