হাবিপ্রবিতে সংযুক্ত হলো আরোও তিনটি এসি মিনিবাস


Published: 2018-05-15 18:23:09 BdST, Updated: 2018-10-20 08:57:05 BdST

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) পরিবহন ও যন্ত্র মেরামত শাখায় সংযোজিত হলো আরোও তিনটি নিশান এসি মিনিবাস। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনটি নিশান এসি বাসের শুভ উদ্বোধন করেন।

পরিবহন ও যন্ত্র মেরামত শাখার তত্ত্ববধানে প্রায় ১ কোটি ৬০ লক্ষ ৬৮ হাজার টাকা ব্যয়ে বাস তিনটি ক্রয় করা হয়। এই তিনটি বাসসহ হাবিপ্রবি’র পরিবহনপুলে বাসের সংখ্যা হলো ১৮টি।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তেব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন এসি বাস তিনটি বিশ্ববিদ্যালয়ের পরিবহনপুলে সংযুক্ত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের যাতায়াত ও যোগাযোগে সহায়ক হবে। পর্যায়ক্রমে বাসের সংখ্যা বৃদ্ধি করে শিক্ষার্থীদের যাতায়াতের সুযোগ আরও বৃদ্ধি করা হবে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডীন, রেজিস্ট্রার, প্রক্টর, অ্যাডভাইজার, বিভিন্ন শাখার পরিচালক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।