বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে ছাত্রীর অবস্থান


Published: 2018-04-21 20:26:05 BdST, Updated: 2018-05-24 08:25:58 BdST

লাইভ প্রতিবেদক: প্রেম ভালবাসাহীন মানুষ খুব কমই পাওয়া যায় পৃথিবীতে। তবে তাই বলে কি মিথ্যা আর সর্বনাশ করাটা কোন ভালবাসা হতে পারে এমনটি কেউ আশা করে নি। সত্য ভালবাসার পবিত্রতা রক্ষা করাটা সকলেরই উচিত। বর্তমানে প্রেমের বৈধতা পেতে আন্দোলনে মাঠে নেমেছেন এক প্রেমিকা।

প্রেমিকার দাবি ভালবাসা দেখিয়ে তার জীবনকে অপবিত্র করে দিয়েছে প্রেমিক শিক্ষক। এখন ছাত্রী ওই প্রেমিকা বিয়ে করে তার প্রেমের বৈধতা চাচ্ছে সমাজের কাছে। দির্ঘদিন থেকে চুপি চুপি বিয়ের কথা বলে আসলে তাতে কোন ফল হয়নি।

জানা গেছে, জামদানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলাম সাবুরের সঙ্গে একই গ্রামের হতদরিদ্র পরিবারের ছাত্রীটির সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই শিক্ষক মমিনুল একাধিকবার তাকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে যৌন সম্পর্ক স্থাপনে বাধ্য করে। সম্প্রতি সে মমিনুলকে বিয়ের জন্য চাপ দিলে সে নানা টালবাহনা করতে থাকে।

এখন প্রেমিকা ছাত্রী বিয়ের দাবিতে প্রধান শিক্ষকের বাড়িতে অবস্থান নিয়েছে। শিক্ষক ও তার পরিবারের লোকজন ছাত্রীটিকে মারধর বাড়ি থেকে বের করে দেয়। কিন্তু উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী মেয়েটি ‘হয় বিয়ে, নয়তো আত্মাহত্যা’ এই ঘোষণা দিয়ে বাড়ি সংলগ্ন রাস্তায় অবস্থান নিয়েছে বলে জানা যায়। শনিবার সকালে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের জামদানী গ্রামে এ ঘটনা ঘটে।


ঢাকা, ২১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।