বেরোবিতে ‘যুদ্ধকালীন পরিস্থিতি গবেষণা’ শীর্ষক সেমিনার


Published: 2018-03-12 20:41:46 BdST, Updated: 2018-04-21 19:46:39 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের আয়োজনে ৩৬তম সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ‘যুদ্ধকালীন পরিস্থিতিতে গবেষণা’ শীর্ষক ইনস্টিটিউটের সেমিনারটি সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে অনুষ্ঠিত হয়।

দেড় ঘন্টার সময়ব্যাপী চলা সেমিনারটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ও ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট এর পরিচালক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

ইনস্টিটিউটের রিসার্চ অফিসার মেহজাবীন এলাহীর সঞ্চালনায় সেমিনারটিতে প্রধান আলোচক ছিলেন সাংবাদিক ও বিশ্ববিদ্যালয় শিক্ষক আনিস আলমগীর। ভিসি তাঁর উদ্বোধনী বক্তব্যে বলেন, ‘আজকের সেমিনারের প্রধান আলোচক একজন বিশ্ববিদ্যালয় শিক্ষক একাধিক বিশ্ববিদ্যালয়ে তিনি পড়ান এবং একই সাথে সাংবাদিকতার ক্ষেত্রে সমৃদ্ধ একজন ব্যক্তিত্ব তাঁর আলোচনা উপস্থিত সকলকে অনুপ্রানিত করবে ’।

প্রধান আলোচক তাঁর আলোচনায় গবেষণা, সাংবাদিকতা এবং সাংবাদিকতার নানা ক্ষেত্র গুলোর উপর বিস্তারিত ধারনা দেন। তিনি উপস্থিত সকলের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং এধরনের সেমিনার আয়োজন করবার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের আয়োজনে সেমিনারটিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, ইন্সটিটিউট এর রিসার্চ ফেলো, বিভিন্ন বিভাগের শিক্ষার্থী এবং ইন্সটিটিউটের কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

 

ঢাকা, ১২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।