বেরোবিতে শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ


Published: 2018-02-16 22:19:00 BdST, Updated: 2018-06-19 08:50:36 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভর্তিকৃত শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনে কনফারেন্স রুমে এসকল শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়।

ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ব্যাচ দুটির সকল শিক্ষার্থীদের আনুষ্ঠানিক ভাবে আইডি কার্ড পড়িয়ে দেন। এসময় ভিসি সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সকল শিক্ষার্থীবৃন্দ স্ব-স্ব পাঠ্য কার্যসূচী সম্পন্ন করবেন এবং বিশ্ববিদ্যালয় তথা নিজেকে এগিয়ে নিতে সদা সচেষ্ট হবেন। তিনি সকল শিক্ষার্থীকে সার্বক্ষনিক আইডি কার্ড পরিধান করার আহ্বান জানান।

কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইডি কার্ড তৈরী কমিটির আহ্বায়ক পরিসংখ্যান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: রশীদুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: মিজানুর রহমান, সাইবার সেন্টার-এর পরিচালক এবং কমিটির অপর সদস্য মুহা: শামসুজ্জামান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার প্রদীপ কুমার সরকার।

উল্লেখ্য সোমবার ০৫ ফেব্রুয়ারি ভর্তিকৃত শিক্ষার্থীদের আইডি কার্ড সরবরাহ করতে ৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা করা হয়েছে। কমিটি পর্যায়ক্রমে আবশিষ্ট ১৮ বিভাগের শিক্ষার্থীদের মাঝে দ্রুত সময়ে আইডি কার্ড সরবরাহ করবে।

 

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।