বেরোবি'তে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি


Published: 2018-01-10 14:49:07 BdST, Updated: 2018-12-12 20:50:40 BdST

 

বেরোবি লাইভ: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে তাঁর প্রতিকৃতিকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

দিবসটি উপলক্ষে বুধবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া চত্বরে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে বিশ্ববিদ্যালয়ের ভিসির পক্ষে প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এই শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ফেরদৌস রহমান, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও প্রক্টর প্রফেসর ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল এর প্রভোস্ট প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এর প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর প্রমুখ।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ, মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজ, বাংলাদেশ ছাত্রলীগ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ও অফিসার্স এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রশাসন বেলা সাড়ে ১২টায় দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে। এ সময় হলটির প্রভোস্ট বডির সদস্যবৃন্দ এবং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১০ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।