পুন:রায় বেরোবি'র রেজিস্ট্রার নিযুক্ত হলেন ইব্রাহীম কবীর


Published: 2018-01-04 13:03:56 BdST, Updated: 2018-12-11 22:20:11 BdST

 

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) পুন:রায় মুহাম্মদ ইব্রাহীম কবীরকে রেজিস্ট্রার হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। অনুষ্ঠিত ৫৫তম সিন্ডিকেট সভায় এক বছরের জন্য এ সিদ্ধান্ত গৃহীত হয়।

ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ এর নির্দেশক্রমে পিএসটু ভিসি মো: আমিনুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে বর্তমান রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীরকে পূর্বের উল্লিখিত নিয়োগ বিধি ও শর্তানুযায়ী রেজিস্ট্রার হিসেবে নিয়োগ প্রদান করা হয়।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদে পুন:রায় এক বছরের জন্য চুক্তিভিত্তিক ভাবে নিয়োগ প্রদান করা হয় যার মেয়াদ শেষ হবে আগামী ৩১ ডিসেম্বর, ২০১৮ তারিখে।

উল্লেখ্য, অনুষ্ঠিত ৪৭তম সভার সিদ্ধান্ত মেতাবেক বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাবেক পরিচালক (অর্থ ও হিসাব) মুহাম্মদ ইব্রাহীম কবীরকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদে দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়েছিল তাঁর চুক্তির মেয়াদ উর্ত্তীণ হয় ৩১ ডিসেম্বর, ২০১৭ তারিখে।

 


ঢাকা, ৪ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।