হাবিপ্রবিতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী


Published: 2018-01-04 16:36:46 BdST, Updated: 2018-01-18 03:55:43 BdST


হাবিপ্রবি লাইভ: বর্ণাঢ্য আয়োজনে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ক্যাম্পাসে দেশের ঐতিহ্যবাহী ও প্রাচীন ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এক বর্ণাঢ্য র‌্যালি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম।

ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকে প্রতিটি গণতান্ত্রিক প্রগতিশীল সংগ্রামে নেতৃত্ব দিয়ে আসছে। ৫২’র ভাষা আন্দোলন, ৫৮’র আইয়ুব বিরোধী আন্দোলন, ৬৯’র গণঅভ্যুত্থান, ৭১’র মহান মুক্তিযুদ্ধসহ সব গণতান্ত্রিক অধিকার আদায়ের লড়াইয়ে অগ্রণী ভূমিকা পালন করেছে।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খান, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, ট্রান্সপোর্ট কো-অর্ডিনেটর ড. মো. মফিজউল ইসলাম, হাবিপ্রবি শাখা ছাত্রলীগ নেতা নাহিদ আহমেদ নয়ন, মোস্তফা তারেক চৌধুরী, মো. মামুন-উর-রশিদ, পলাশ চন্দ্র রায়, মমিনুল হক রাব্বি ও রিয়াদসহ সাধারন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


ঢাকা, ৪ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।