হাবিপ্রবিতে বিজনেস স্টাডিজ অনুষদের নবীনবরণ


Published: 2018-01-04 16:12:35 BdST, Updated: 2018-09-24 12:28:17 BdST


হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বিজনেস স্টাডিজ অনুষদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে বিজনেস স্টাডিজ অনুষদের আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড মু: আবুল কাসেম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজনেস স্টাডিস অনুষদের ডিন প্রফেসর ড মো: জাহাঙ্গীর কবীর।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন বিবিএ ডিগ্রী একটা মানসম্মত ডিগ্রী। বর্তমানে অন্য ডিসিপ্লিনে ডিগ্রিধারীরাও এমবিএ ডিগ্রী নিচ্ছে। অত্যন্ত আনন্দের বিষয় হলো সারাদেশে হাবিপ্রবির বিবিএ ও এমবিএ ডিগ্রীর অনেক সুনাম রয়েছে।

এ সময় তিনি বিজনেস স্টাডিজ অনুষদের সকল শিক্ষকদের নিয়মিত ক্লাস পরীক্ষা নিয়ে সঠিক সময় সেমিস্টার শেষ করার আহব্বান জানান। তিনি আরো বলেন এ বছর থেকে বেষ্ট টিচার এওয়ার্ড এর আয়োজন করেছি তা এই অনুষদ দিয়ে শুরু করবো।

সমাপনী বক্তব্যে অনুষদের ডীন প্রফেসর ড. জাহা কবীর ফেকাল্টির বিভিন্ন দিক তুলে ধরেন এবং যে সমস্যাবলী রয়েছে তা পূরনের জন্য ভিসির সদয় দৃষ্টি কামনা করেন। পাশাপাশি তিনি সম্প্রতি বিজনেস স্টাডিস অনুষদকে ৩০টি কম্পিউটার বরাদ্দ দেয়ার জন্য ভিসিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করে হিসাব বিজ্ঞান বিভাগের লেকচারা মো: মাইন উদ্দিন রাসেল।

 

ঢাকা, ৪ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।