বেরোবি'তে ‘পরীক্ষা পরিচালন পদ্ধতি’ বিষয়ক কর্মশালা


Published: 2018-01-03 20:46:15 BdST, Updated: 2018-04-24 22:32:26 BdST


বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের আয়োজনে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ‘পরীক্ষা পরিচালন পদ্ধতি’ বিষয়ক কর্মশালাটি বুধবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে আয়োজন করা হয়।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের পরীক্ষা নিয়ন্ত্রক ও অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো: মোরশেদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হকের সঞ্চালনায় কর্মশালাটিতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস এর পরীক্ষা নিয়ন্ত্রক ব্রিগেডিয়ার জেনারেল মো: নুরুল মোমেন খান (এনডিসি, পিএসসি)।

কর্মশালাটির উদ্বোধনী অনুষ্ঠানে ভিসি বলেন ‘ মুখ্য আলোচক তাঁর বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে পরীক্ষা গ্রহণ, পরিচালন, ফলাফল প্রকাশ করাসহ এর সাথে সংশ্লিষ্ট সকল অভিজ্ঞতা এধরনের কর্মশালার মাধ্যমে শেয়ার করার ফলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের দপ্তরটিতে কর্তব্যরত সকলে এবং একই সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা উপকৃত হবেন’।

প্রধান আলোচক এধরনের একটি কর্মশালার আয়োজনের জন্য ভিসিকে ও এই দপ্তরের সকলকে ধন্যবাদ জানিয়ে তাঁর দপ্তরের অভিজ্ঞতা উপস্থাপন করেন এবং বিভিন্ন প্রকার প্রশ্নের উত্তর দেন।

উল্লেখ্য এধরনের কর্মশালার মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরটিতে আরও গতিশীলতা এবং সক্ষমতা বৃদ্ধি পাবে। আজকের এই কর্মশালায় অংশগ্রহণ করেন পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের সকল কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

 


ঢাকা, ৩ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।