বেরোবি ভিসির সাথে অফিসার্স অ্যাসোসিয়েশেনের মতবিনিময়


Published: 2018-01-03 18:33:05 BdST, Updated: 2018-01-20 09:17:01 BdST

 

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ভিসি প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিয় করেছেন অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। বুধবার দুপুর ১২টায় ভিসির কার্যালয়ের সভাকক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

অ্যাসোসিয়েশনের সভাপতি এটিজিএম গোলাম ফিরোজ এবং সাধারণ সম্পাদক মোর্শেদ উল আলম রনি এর নেতৃত্বে বেরোবি ভিসির সাথে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো: রেজাউল কমির শাহ, যুগ্ম-সম্পাদক মাহবুবা আক্তার, কোষাধ্যক্ষ আহসানুল কবির, দপ্তর ও প্রচার সম্পাদক মাসুদার রহমান, সমাজকল্যাণ সম্পাদক মো: ওবায়দুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল আমিন সদস্য মো: ফিরোজুল ইসলাম, তাপস কুমার গোস্বামী, আব্দুর রহীম এবং একেএম রাহিমুল ইসলাম দিপু।

সৌজন্য সাক্ষাৎ কালে নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, বিশ্ববিদ্যালয়কে কাঙ্খিত পর্যায়ে উন্নিত করতে আপনাদের আন্তরিক সহযোগিতা অব্যাহত রাখতে হবে। এক্ষেত্রে কর্মকর্তাদের প্রাপ্য সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে। সভার শুরুতে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ভিসিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 


ঢাকা, ৩ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।