বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশেনের নির্বাচন


Published: 2018-01-01 11:34:23 BdST, Updated: 2018-10-16 08:08:02 BdST

 

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের বার্ষিক নির্বাচন রবিবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের অতিরিক্ত পরিচালক এটিজিএম গোলাম ফিরোজ সভাপতি পদে এবং এস্টেট শাখার উপ-রেজিস্ট্রিার মোর্শেদ উল আলম রনি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে মো: রেজাউল কমির শাহ (উপ-পরিচালক, অর্থ ও হিসাব), যুগ্ম-সম্পাদক পদে মাহবুবা আক্তার (সেকশন অফিসার গ্রেড-২), কোষাধ্যক্ষ পদে আহসানুল কবির (সহকারী পরিচালক, অর্থ ও হিসাব), দপ্তর ও প্রচার সম্পাদক পদে মাসুদার রহমান (অবজারভার), সমাজকল্যাণ সম্পাদক পদে মো: ওবায়দুর রহমান (সেকশন অফিসার গ্রেড-২), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আল আমিন (সেকশন অফিসার গ্রেড-২) এবং সদস্য পদে তাপস কুমার গোস্বামী (সহকারী রেজিস্ট্রার), মো: ফিরোজুল ইসলাম (উপ-পরীক্ষা নিয়ন্ত্রক), মো: জিয়াউল হক, (উপ-রেজিস্ট্রার), একেএম রাহিমুল ইসলাম দিপু (সেকশন অফিসার গ্রেড-২) ও এস এম আব্দুর রহীম (সহকারী রেজিস্ট্রার)।

নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, শিক্ষক সমিতি, কর্মচারী ইউনিয়নসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এদিকে অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সদস্যবৃন্দ সোমবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেছেন।

 

 

ঢাকা, ১ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।